শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১১

আমার বৌয়ের বান্ধবী ঝুমু

ঝুমু কে চিনি আমার বউয়ের মাধ্যমে। বান্ধবী হিশেবে। ছোটখাট নাদুসনুদুস মিষ্টি চেহারার সুন্দরী একটা মেয়ে। পরিচয়ের কিছুদিনের মধ্যেই জানা হয়ে গেল বেচারি স্বামী কে ডিভোর্স দিয়ে বাপের বাড়ি থাকছে। কারণ স্বামী নেশা করে। যা হোক আমার জন্য ভালই হোল। দেখা যাক তাকে কি করতে পারি।
আমার বউ রাগ করে আমাকে কিছু না বলে বাপের বাড়ি চলে গেছে। মোল্লার দেীড় মসজিদ পর্যন্ত। তাই আমি টেনশন ফ্রি। কিন্তু বিষয়টা নিয়ে একটা সুযোগ তৈরী করতে পারি। রাতে ঝুমুকে মিসকল দিলাম। জবাব এলো না দেখে ম্যাসেজ পাঠালাম কথা বলতে চাই। জবাব এলো। কল করলো সে। বলি, বউ কিছু না বলে চলে গেছে তোমাকে কি বলেছে? না, বললো সে। একথা সেকথা বলে ঘুরিয়ে নিয়ে আমি আসল পথে কাল কি একটু দেখা করবা মনটা খুব খারাপ। বললো, ঠিক আছে ভাইয়া। পরদিন আমি যথারীতি জায়গা মতো চলে গেলাম। বেরকা আর নেকাবের মাঝে জড়িয়ে এলো সে। মার্কেটের ফুড জোনে বসি দুজনে। বেশ পরিমিত কথা বর্তা দীর্ঘ দুঘন্টা। নরম করতে করতে এক্কেবারে লাড্ডু বানিয়ে হাতটা ধরলাম আমারা কি বন্ধু হতে পারি না? বিবশ চাউনি তার চোখে। আমি আর দেরী করলাম না জানি এর মানে কি,
হবে আমার কাজ হবে। জড়িয়ে ধরি বুকের কাছে। ছোট্ট একটা চুমু খেলাম। খানিকটা উসখুস করে ছাড়িয়ে নিলো নিজেকে। ফেরার পালা এবার। বললাম, রাতে কথা হবে।
রাতে ফোন দিলাম। একটু ব্যাস্ত আছি পরে কথা হবে বলে ফোন কেটে দিলো। সেই পরের ফোনটা এলো রাতে দুটোর সময়। বাকী রাতটুকু তার অসহায়ত্ব আর তার স্বামীর ভালাবাসা বদলে যাবার গল্প শুনলাম ঘুম জড়ানো চোখে। হু, হ্যা এইসব করে রাতটা কাটলো। সকালে উঠে ফোন করলাম বাসায় এসো। না, না করতে করতে দুপুরে সে এলো। খালি বাসা মাল হাজির সোনা তো কবেই দাড়িয়ে টং। তো আর কি বিছানায় ফেলে চুমোর বাহার। তার ঠোট চুষতে চুষতে সাড়া পেলাম। জামার উপর দিয়েই দুধ দুটো কচলাতে লাগলাম। পাগলের মতো জামা উঠিয়ে পেটের উপর হামলে পড়ি। জিহ্ববা দিয়ে চাটতে চাটতে উপরে উঠতে থাকি। ব্রা পড়ে আসেনি। দুধ গুলো যাচ্ছেতাই লম্বা হয়ে ঝুলে পড়েছে। ৫০ বছরের বুড়িকে যখন চুদেছিলাম এর চেয়ে ভালো দুধ ছিলো। মনটা খারপ হয়ে গেলে তারপরো কাজ থেমে নেই। দুধের বোটা কামড়ে ধরে চুষতে চুষতে পায়জমার দড়িতে হাত দিলাম। এবার তার বাধা দেবার পালা শুরু হলো, না ভাইয়া এটা হবে না। আপনি যা করবার এভাবে করেন সেটা আমি পারবো না। বলে কি? মাথায় মাল উঠে গেল। হাত ঢুকিয়ে দিলাম পায়জমার ভিতরেই রানের দুপাশের কেচকি কোন মতে ফাক করে হাত ভোদার কাছে নিয়ে অনুভব করলাম ভিজে জবজবে হয়ে আছে। ভোদার পানি রান বেয়ে পড়ছে  আর মাগি বলে কি হবে না। জোর করে আঙ্গুল ঢুকিয়ে দিলাম। কয়েকটা গুতো দিতেই হঠাং সে দাড়িয়ে পড়লো প্রবল বেগে। আমি গেলাম। এই মুহুর্তে? দেয়ালের সাথে ঠেসে ধরে সোনাটা তার হাতে ধরিয়ে দিলাম। বেশ কটা চাপ দিলাম তার কোমড় জড়িয়ে ধরে। কিন্তু না সে দিবেই না। ভীষণ রাগ হলো। গালাগালি শুরু করলাম। মাগি দিবি না তো আসলি কেন? আমি এখন কি করবো? চোদানী জানস না এই সময় না চুদতে পারলে মানুষ পাগল হয়ে যায়। ভাইয়া আমাকে মাফ করেন। আর কি করা? আমি জীবনে কখনো কাউকে জোর করে করিনি। তাই নিজেকে সামলে নিয়ে দরজা খুলে দিলাম। ছুটে বেরিয়ে গেল। ভাবলাম আর দরকার নেই মাগির সাথে আর কোন সম্পর্ক নাই আমার।
সে ঘটনার বেশ কমাস পর। একদিন তার ফোন ভাইয়া একটু দেখ করতে চাই। না করতে চাইলাম। কিন্তু আবার কি মনে করে হ্যা করলাম। পরদিন ঝুমু কে নিয়ে চলে গেলাম শহর এর বাইরে। নন্দনে একটা ট্যাক্সি নিয়ে। যাবার পথে তার অসংখ্য কথার মাঝে এটুকু বুঝলাম সে একটা সিদ্ধান্তে আসতে চায়। এবং আমাকে তার এই সিদ্ধান্তের ব্যাপারে চিন্তা করতে হবে। ভালো করবো কিন্ত আমি কি পাবো? নিশ্চুপ এখানটায়। যা হোক কথা বলতে বলতে পেৌছে গেছি নন্দনে। সব কথা লিখলাম না পড়ে বোর হবেন খামোখা। নন্দনে ঘন্টা দুয়েক থাকলাম। বিকেল হয়ে এলো ফিরতে হবে। সারাদিনটাই বেকার গেল ভাবছি। ট্যাক্সি নিয়ে ফিরার পথে ঘটল আসল ঘটনা। একটু পরেই অন্ধকার চারিদিক আশুলিয়ার কাছাকাছি পেৌছলাম। সে সরে আসলো আমার বুকের কাছে। নখ দিয়ে খুটতে লাগলো আমার বুকের কাছে। সেদিনের কথা মনে করে পাত্তা দিলাম না। কিন্তু কতক্ষন আর থাকা যায়। ছোট ছোট চুমুর জবাব দিতে লাগলাম। এদিকে তার বুকের মধ্যে হাত পুড়ে দিয়ে কচলাতে লাগলাম। শরীর জেগে উঠছে। সোনাটা জাইঙ্গা ভেদ করে প্যান্টের জিপারে চাপ দিচ্ছে। তার হাত আমার সোনার উপরেই। এরপর যা হলো তা সত্যিই অবিশ্বস্য। চেইনটা টেনে খুলে সোনাটা অবমুক্ত করলো সে নিজেই। তারপর মুখটা নামিয়ে পুরোটা ভরে নিলো। আহ………… কি হচ্ছে………. ঝুমু থামো……………..। থামাথামির বালাই নেই চুষেই চলছে সে মনের মতো করে গলা পর্যন্ত ভরে নিচ্ছে সোনার আগার ফুটো টাতে দাতের আর জিহ্ববার মাধ্যমে ছোট ছোট কামড় বসাচেছ। কতক্ষন হলো জানি না উত্তরা পার হয়ে এয়ারপোর্টের সামনে এসে মনে হলো আর পারবো না, ঝুমু …………….
আর কত চুষবেএ………………… আমার হয়ে যাবে কিন্তু……………………..। বলতে বলতেই হয়ে গেল। যাহ বাবা আমার প্যান্টটাই নষ্ট হলো বোধ হয়। কিন্তু না দক্ষ শিল্পীর মতো সে একবিন্দু পর্যন্ত মাল ফেললো না। পুরোটাই চেটেপুটে খেয়ে নিলো। এরপর গন্তব্য আর তাকে নামিয়ে দিয়ে বললাম, এটা কি হলো? সে জবাব দিলো প্রাশ্চিত্য।
ভাইয়েরা এরপর বহুবার তারে লাগানো প্ল্যান করি কিন্তু হয় না, তাই আপনাদের সম্পদ আপনাদের কে দিলাম। পারলে চুদে দিন। নম্বর তো আগেই পেয়েছেন। কি হলো জানাবেন কিন্তু।

1 টি মন্তব্য: