শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১১

আমার প্রথম সেক্স (তাও আবার সমকামী)

হ্যাল্লো এভ্রিবডি। আমি এই সাইটে আজ প্রায় ছয় মাস ধরে চটি পরছি।অনেক ভাল চটি যেমন পরসি খারাপ চটী ( চটি না বলে কৌতুক বলা দরকার) কম পরি নাই। অনেকেই অনেক রস কস দিয়া চটি লেখে। আমি পারি না। আজকে হঠাত আমার ইচ্ছা হইল কিছু লিখি। এটা আসলে আমার জীবনে ঘটে যাওয়া একটা ঘটনা। গে সেক্স। প্রথমেই বলি আমি গে না। পুরা স্ট্রেইট। এটাই আমার প্রথম ও আশা করি শেষ গে সেক্স। আমি আমাদের নাম গোপন রাখতেসি। আমার বয়স এখন ২০। ঘটনার সময় ১৮ এর মত। সে আমার ফ্রেন্ড। আমাদের বাড়ি পাশাপাশি। এত পাশাপাশি যে এক ছাদ থেকে আরেক ছাদে লাফ দিয়ে যাওয়া যায়। আমরা আবার আত্নীয়। ছোটবেলা থেকেই একসাথে বড় হইসি। একদম ফ্রি রিলেশন যাকে বলে। তবে এখন আমরা বাসা চেনজ করায় ডিস্টেন্স খুব বেশি। তার চাচা মানে আমার ফুফাত ভাইয়ের আকদ। অনেক দুরে মেয়ের বাড়ি। আকদ, খানা আরও সব ফরমালিটিজ শেষ করতে রাত ১ টা। চিটাগাং এর মানুষের বিয়া, বুঝেন ঈ তো! তো ফ্রেন্ড আমাকে বল্ল তুই আজকে বাসায় জাইস্না। আমার সাথে থাক। আমিও খুশি। মনের সুখে সিগারেট টানতে পারব এই আশায় থেকে গেলাম। আব্বাকে বাসায় চলে যেতে বললাম। রাতে ছাদে বসে সিগারেট টান্তাসি আর গলা ছেড়ে গান করতাসি। আহ কি ফিলিংস। অনেক্ষন পর ফ্রেন্ড বল্ল চল ঘুমাইগা। সিঙ্গেল বেড তবে দুইজন আটে এইরকম একটা বিসনা তার। আমার মোবাইলে সে পর্ণ ভিডিও দেখতে চাইল। দুইজন মিলেই দেখতেসিলাম। সে তো পুরা হট খাইয়া গেসে। আর আমার ঝিমানি আস্তাসে, কারন ওই ভিডিওগুলা মিনিমাম এককোটি বার তো দেখসিঈ। ঝিমাইতাসি এমন সময় আমার নুনুতে হাত দিল। (আমি নুনু বলি, বাড়া ফাড়া বলতে বিশ্রী লাগে)। আমি বললাম কিরে বেটা করিস কি? সে বলে দোস্ট কি হট কালেকশন তোর। আমি বললাম হট তো মোবাইলে, মোবাইলের সাথে কর, আমার নুনুতে কি? সে কথা শুনে না। ডলাডলি করতেই আসে। আমি ভাবসি ফান করতাসে। পরে দেখি মোবাইল রেখে আমাকে জড়ায় ধরল। আব্বে হালায় পুরা সিরিয়াস দেখা যায়। তারাতারি সরায় দিলাম। তারপরও সে আবার গায়ে হাত বোলাইতে লাগল, নুনুতে হাত দিল। কাহাতক সহ্য করা যায়। নুনু বাবাজিতো খাড়ায় গেসে। আমিও তার গায়ে হাত দিলাম। তখন একটা ঘোরের মধ্যে চলে গেসি। নুনু টানাটানি করতে করতে এক্সময় সে কিস করতে চাইল। আমি নিষেধ করলাম। ইয়াক। পোলারে কেমনে কিস করুম। তো সে বল্ল নুনু সাক করতে। আমি এইটাতেও অরাজী। সে তো মহা ক্ষেপা। তার আম্মার ওড়না দিয়ে আমার চোখ বেধে দিল। হাত ও। এইবার মুখের ভিতর নুনু ঢুকাই দিল। আমি প্রথমে একটু ঘৃণা করলে ও পরে চুষতে শুরু করলাম। টেস্ট খারাপ না। চোষাচুষির পর আমাকে চিত করে শোয়াল,পা ফাক করতে বল্ল। তারপর নুনুটা আমার পাছায় ঢোকানোর চেষ্টা করতে লাগল। গাধাটা বুঝে না যে লুবৃকেট ছাড়া ঢুকানো সম্ভব না। তাই পুরা ঢুক্ল না। তবে যে টুকু ডুক্সে তাতেই আমার অবস্থা খারাপ। আমি চিল্লায় বিল্লাই এক অবস্থা। সে ভয় পেয়ে আমাকে উপুড় করে শোয়াল। তারপর আমার রানের ফাকে নুনু ঘস্তে থাকল। ফাকে ফাকে আমার দুধ ( স্তন জিনিস্টা কইলে নিজেরে মাইয়া মনে হয়, তাই দুধ ই কইতাসি। হাইসেন না মিয়া।) চিপ্তে লাগল। আমার তো হাত বাধা। কিসু বলতে ও পারতাসি না। পোলাদের দুধ চিপা সে কি মজা পাইল কে জানে, মাগার আমার অবস্থা কেরোসিন। ব্যাথায় চোখে আন্ধার দেখতাসি।এইরকম করতে করতে এক্সময় তার মাল বের হল। আমার
বাধন খুলে দিল। আমার মেজাজ তখন চরমে।এইবার আমার পালা। তারেও উপুড় করে শোয়াইলাম। কিন্তু আমি মন থেকে কোন সাড়া পাইতাসিলাম না। তবু করার প্রয়োজনে করা। নুনু ঢুকাইতে থাকলাম রানের ফাকে। কোন মজা নাই। একে তো সেই ফ্রেন্ড শুকনা হাড্ডি, তার ঊপড় কোন লুব্রিকেন্ট নাই ( এই ফাকে বলি, আমি কিন্তু মোটামুটি সাথ্যবান) । থুথু দিয়া আর কত কাজ চালান যায়? বিরকৎ হয়ে তারে নিষেধ করলাম। পরে নিজে নিজে মাস্তারবেট করে শান্তি পাইসি। এইঈ আমার ঘটনা। ওই ফ্রেন্ডের সাথে এখনো দেখা হয়। কিন্তু আমরা এমন ভাব করি যেন অইদিন রাতে কিছুই ঘটে নাই। আমি পরে কিসুদিন গে সেক্সের প্রতি ইণ্টারেস্টেড ছিলাম। মিগে গে বাংলাদেশ রুমে, ফেসবুকের চিটাগাং গে গ্রুপে কিছু গের সাথে চ্যাট অ হইসিল। কিন্তু পরে আগ্রহ হারাই ফেলসি। হয়তো এখনো কিছুটা অবশিষ্ট থাকতে পারে! কি জানি? জীবনের প্রথম সেক্স তাও গে। সারাজীবন নিজের কাছে ছোট হয়ে থাকতে হবে বোঝা জাচ্ছে।

1 টি মন্তব্য: